কুমিল্লায় ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ তিনজন গ্রেফতার

 In জাতীয়

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার কোতয়ালিতে ২শ ৮১ বোতল ফেন্সিডিল, ১৫ কেজি গাঁজা ও ৩হাজার ৯শ ৫০ পিস ইয়াবা সহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২। ২১ নভেম্বর শনিবার গোপন সংবাদের ভিত্তিতে সকালে কোতয়ালি থানাধীন দক্ষিণ দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় এ্যাম্বুলেন্স ও সিএনজি যোগে পরিবহনের সময় ২শ ৮১ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা সহ একজনকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারি হলো : কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে মোঃ স্বপন মিয়া (২৮)। এসময় ২শ ৮১ বোতল ফেন্সিডিলসহ একটি এ্যাম্বুলেন্স ও সিএনজি জব্দ করা হয়।

একইদিন দুপুরে কুমিল্লা জেলার বুড়িচং থানার ছয়গ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩হাজার ৯শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো : কুমিল্লা জেলার বুড়িচং থানার চরনল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে মোঃ আঃ শাহিন (৩৫) ও নোয়াখালী জেলার নোয়াখালী সদর থানার উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ জসিম (৪০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তা। 

Recent Posts

Leave a Comment