মাস্ক ব্যবহার নিশ্চিত চাঁদপুরে ২১৪ জনকে আর্থিক জরিমানা

 In কচুয়া উপজেলা, চাঁদপুর, চাঁদপুর সদর উপজেলা, ফরিদগঞ্জ উপজেলা, মতলব উত্তর উপজেলা, মতলব দক্ষিণ উপজেলা, লিড নিউজ, শাহরাস্তি উপজেলা, হাইমচর উপজেলা, হাজীগঞ্জ উপজেলা

স্টাফ রিপোর্টার :

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ রোধকল্পে মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করার লক্ষ্যে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) চাঁদপুর সদরসহ সব উপজেলায় ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের মাধ্যমে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এসময় অযথা গণজমায়েত করা, মাস্ক ব্যবহার না করা এবং নিরাপদ দূরত্ব বজায় না রাখার অপরাধে জেলায় ২শ ১৪ টি মামলায় ২শ ১৪ জনকে মোট ২৪ হাজার ৮শ ৯৫ টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসনের ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সদরে ১শ ৪টি মামলায় ১ শ ৪ জনকে মোট ১১ হাজার ৪৫ টাকা আর্থিক জরিমানা করে। এছাড়াও হাজিগঞ্জে ৯ টি মামলায় ১হাজার ৮শ, কচুয়ায় ১৬ টি মামলায় ১হাজার ৭শ, শাহরাস্তিতে ০৮ টি মামলায় ৪শ, ফরিদগঞ্জে ৪০ টি মামলায় ৫ হাজার ৩শ ৫০, মতলব উত্তরে ১৩ টি মামলায় ২ হাজার ২শ, মতলব দক্ষিণে ১১ টি মামলায় ১হাজার ১শ ও হাইমচরে ১৩ টি মামলায় ১ হাজার ৩ শ টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান পরিচালনার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি জানান, করোনা সংক্রমণ রোধের লক্ষ্যে জেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।

Recent Posts

Leave a Comment