কুমিল্লায় কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

 In জাতীয়, দেশের ভেতর

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২। ৩০ নভেম্বর সোমবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর একটি আভিযানিক দল কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন নন্দনপুর এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী মহাসড়কে তাকে আটক করা হয়। আটককৃত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী হলো মোছা আহম্মেদ @ মুন্না (২৯)। সে কুমিল্লা জেলার কোতয়ালি থানধীন ভূবনগড় গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

এসময়ে গ্রেফতারকৃত আসামীর দেহ ও প্রাইভেট কার তল্লাশী করে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন ও ০৩ রাউন্ড গুলি এবং ১৯ হাজার ৬১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জানা যায়,  সে দীর্ঘদিন যাবৎ প্রাইভেট কার চালানোর আড়ালে অস্ত্র, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য পরিবহন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।এক্ষেত্রে আগ্নেয়াস্ত্র ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানানে র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তা।

Recent Posts

Leave a Comment