চাঁদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 In চাঁদপুর

রহমান রুবেল:

চাঁদপুর জেলা বিএনপির উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৩০ ডিসেম্বর ২০১৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নজিরবিহীন রাতে ভোট কারচুপি ও দিনে ভোট ডাকাতির মাধ্যমে গঠিত সরকার পদত্যাগ এবং নতুন নির্বাচনের দাবিতে এ কর্মসূচি পালন করেছে চাঁদপুর জেলা বিএনপি। বুধবার সকাল ১১ টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সলিমুল্লাহ সেলিম এর সঞ্চালনায় সমাবেশে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।
সভাপতির বক্তব্যে শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, ২০১৮ সালে সরকার পুলিশ বাহিনীর সহযোগিতার যেভাবে ভোট কারচুপি ও ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করেছে। তাতে জনগণ তাদের ভোটের অধিকার হারিয়েছে। এসময় তিনি বিএনপি’র সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান এবং অনতিবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেন।
এসময় সমাবেশে আরো উপস্থিত ছিলেন, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলার সাবেক সভাপতি দেওয়ান মোঃ শফিকুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন খান বাবুল,পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি ও সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহারসহ ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।
সমাবেশে অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন, ২০১৮ সালের এই দিনে অবৈধ এই সরকার ভোট কারচুপি ও ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করেছে। এসময় তারা এই সরকারকে অবৈধ উল্লেখ করে জরুরি সরকারের পদত্যাগ দাবি করেন এবং নতুন নির্বাচন দাবি জানান।

Recent Posts

Leave a Comment