হাজীগঞ্জে সর্দার কনফেকশনারীতে দুর্ধর্ষ চুরি

 In চাঁদপুর, হাজীগঞ্জ উপজেলা

মো.মজিবুর রহমান রনি :

হাজীগঞ্জে দোকানের টিনের বেড়া কেটে সর্দার কনফেকশনারীতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ১২ ডিসেম্বর ভোরে পৌরসভাস্থ ৪নং ওয়ার্ডের রেল ষ্টেশন প্লাটফর্মের সর্দার কনফেকশনারীতে এই ঘটনাটি ঘটে। এসময় দোকান থেকে নগদ ১৬ হাজার টাকা, বিভিন্ন কোম্পানীর প্রায় ৮০ হাজার টাকার সিগারেট এবং দোকানে থাকা মসজিদ ও মাজারের দান বাক্স ভেঙ্গে টাকা নিয়ে যায় অজ্ঞাতনামা চোরের দল।
জানা যায়, চুরির ঘটনায় স্থানীয় এক যুবককে সন্দেহ করছেন দোকান মালিক আকতার সর্দার। ষ্টেশনের প্লাটফর্মে থাকা সিসি ফুটেজ থেকে সঙ্গবদ্ধ চোর চক্রকে চিহ্নিত করতে রেলওয়ে থানা পুলিশের প্রতি জোর দাবি জানিয়েছেন ক্ষতিগ্রস্থ দোকান মালিক ও অন্যান্য ব্যবসায়ীরা।
দোকানের মালিক আকতার হোসেন সর্দার জানান, প্রতিদিনের মতোই তিনি সারাদিন দোকানদারি শেষে তার কনফেকশনারী দোকানটি বন্ধ করে বাড়িতে চলে যান। পরের দিন সকালে এসে দোকান খুলে দেখেন দোকানের উত্তর পাশের টিনের বেড়া কাটা। পরে তিনি দেখতে পান ক্যাশে থাকা নগদ ১৬ হাজার টাকা, বিভিন্ন কোম্পানীর প্রায় ৮০ হাজার টাকার সিগারেটসহ মালামাল এবং মসজিদ-মাজারের দান বাক্স ভেঙ্গে অর্থ ও রিচার্জের মোবাইল সেট নিয়ে যান সঙ্গবদ্ধ চোরের দল। ইতিপূর্বে এই দোকানে আরো ৪ বার চুরির ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ দোকানের মালিক রেলওয়ে থানা পুলিশের নিকট জোর দাবি জানান, তারা যেন ষ্টেশনের প্লাটফর্মের সিসি ফুটেজ দেখে চোর চক্রকে সনাক্ত করার চেষ্টা করেন। এ ঘটনায় রেলওয়ে থানায় আকতার সর্দার বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
এ প্রসঙ্গে রেলওয়ে থানার বর্তমান দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. কাউছার হোসেন বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Recent Posts

Leave a Comment