ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির কম্বল বিতরণ

 In চাঁদপুর

স্টাফ রিপোর্টার:

প্রতি বছরের ন্যায় এ বছরওঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির আয়োজনে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারী) বিকেলে চাঁদপুর শহরের ট্রাকরোড সংলগ্ন গাজী সড়কে অবস্থিত চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার-২ এ আলোচনা সভা ও কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য সাজেদা কাকন।
জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান মো. রোকনুজ্জামান রোকন এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ডা. মাসুদ হাসান, চাঁদপুর পৌর আওয়ামীলীগের সদস্য মো. বাবুল পাটওয়ারী, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির মহিলা বিষয়ক সম্পাদিকা তাসলিমা জামান ও কোষাধ্যক্ষ কাউছার আহম্মেদ ভূঁইয়া মাজেদ।
বক্তারা বলেন, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতি প্রতি বছরের ন্যায় এ বছরও কম্বল বিতরণ করেছে। এ সমিতিটি সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকে। ইনশাল্লাহ আগামীতেও সমিতি সদস্যরা দেশের ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে থাকবে। এই জন্য সকলের সহযোগিতা কামনা করেন বক্তারা।

Recent Posts

Leave a Comment