নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সা উল্টে চালকের মৃত্যু

 In চাঁদপুর

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর শহরের পুরানবাজার পূর্ব জাফরাবাদে নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইক উল্টে রাজু (১৫) নামে এক কিশোর ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। শনিবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় পূর্ব জাফরাবাদ আমজাদ আলী সড়কের খালেক চকিদার দোকান সংলগ্ন স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত অটোবাইক চালক রাজু পুরান বাজার পূর্ব জাফরাবাদ পাটোয়ারী পুল এলাকার ফারুক শেখের ছেলে। এসময় ইজিবাইকে থাকা সাইফুল (১৩) ও বাঁধন (১২) নামে আরো দুই কিশোর গুরুতর আহত হয়।
জানা গেছে, শনিবার সকালে রাজু তার সহপাঠীদের নিয়ে তার নিজের চালিত একটি ইজিবাইক নিয়ে ঘুরতে বের হয়। পরে সে বাড়ির উদ্দেশ্যে ফেরার পথে পুরান বাজার পূর্ব জাফরাবাদ আমজাদ আলী সড়কের খালেক চকিদার দোকান সংলগ্ন স্থানে গেলে ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এ সময় রাজু ও তার দুই সহপাঠি ইজিবাইকের নিচে চাপা পড়ে। স্থানীয়রা তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। অপর দুই সহপাঠী প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায়।
বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক সাধন চন্দ্র নাথ জানান, পরিবারের তরফ থেকে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তরের লিখিত আবেদন করায় আমরা নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছি।

Recent Posts

Leave a Comment