চাঁদপুরে জাল টাকাসহ আটক ২

 In প্রধান খবর, শীর্ষ খবর




ফাহিম শাহরিন কৌশিক:



চাঁদপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে জাল টাকাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে তাদের আটক করা হয়।



আটককৃতরা হলেন গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার বাঁশবাড়িয়া গ্রামের মৃত রতন আলীর ছেলে খসরু আহমেদ (৪২) ও লক্ষ্মীপুর জেলার রায়পুর উজেলার জাউডুগী গ্রামের মৃত শফিউল্লাহ খানের ছেলে মো. গিয়াস উদ্দিন রাজু (৩৬)।



পুলিশ জানায়, শহরের চেয়ারম্যানঘাট এলাকার আবাসিক এশিয়া হোটেলে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আলম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নোমান সিদ্দিকী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এ সময় হোটেলের ৪র্থ তলার ১৬নং কক্ষে অবস্থানরত রাজু ও খসরুকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১হাজার টাকার ১শ’ ৪৩টি জাল নোট অর্থাৎ ১লক্ষ ৪৩হাজার টাকা জব্দ করা হয়।



জব্দকৃত টাকাগুলোর সিরিয়াল হচ্ছে: ক $ ৫৬৩৫৭৪৭- (৩০টি নোট), ক $ ৫৬৩৫৭৪৩ (৩৬টি নোট), ক $ ৫৬৩৫৭৪২ (৩৫টি নোট), ক $ ৫৬৩৫৭৪৬ (৪০টি নোট), এছাড়া ‘চ’ সিরিয়ালের ৫৬৩৫৭৪৩ নম্বরের ২টি জাল নোট।



চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল কাইয়ুম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে চাঁদপুরে জাল টাকা সিন্ডিকেটের একটি বড় ধরনের চক্র রয়েছে। এদেরকে জিজ্ঞাসাবাদে বাকীদের তথ্য বেরিয়ে আসবে। এছাড়া তাদের বিরুদ্ধে মামলা দায়ের হচ্ছে বলে জানান ওসি।


Recent Posts

Leave a Comment