‘খালেদা জিয়া যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত

 In শীর্ষ খবর

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশ ও জাতির কল্যাণে যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ। তিনি বলেছেন, গ্রেফতারি পরোয়ানা অবৈধ সরকারের দেউলিয়াত্বের প্রমাণ।

বুধবার এক বিবৃতিতে তিনি সরকারকে অবিলম্বে পদত্যাগ করে গণতান্ত্রিক শাসনব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠায় সহযোগিতা করার আহ্বান জানান।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, “স্থিতিশীলতা, শান্তি ও উন্নত গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার জাতীয় আকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে চলমান গণ-আন্দোলন যৌক্তিক পরিণতির দিকে এগিয়ে যাচ্ছে। জনগণের আন্দোলনকে গ্রেফতারি পরোয়ানা জারি করে স্তব্ধ করার পরিকল্পনা শাসকশ্রেণীর চিন্তার দৈন্য ছাড়া আর কিছুই নয়।”

বিবৃতিতে বলা হয়, “বেগম খালেদা জিয়া দেশ ও জাতির কল্যাণে গণমানুষের মুক্তির লক্ষ্যে যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছেন। গ্রেফতারি পরোয়ানা গণ-আন্দোলনকে বন্দী করতে পারে না; বরং অবৈধ সরকারের দেউলিয়াত্ব্ই প্রমাণ করে।”

দেশের সব বিরোধী দলের নেতাকর্মী ও গণতন্ত্রপ্রিয় সাধারণ মানুষ শাসকগোষ্ঠীর অন্ধপ্রতিহিংসা, বিদ্বেষমূলক রাজনীতি ও উগ্র ক্ষমতালিপ্সার শিকারে পরিণত হয়েছে বলে দাবি করে সালাহ উদ্দিন বলেন, “দমন-পীড়নে জর্জরিত হচ্ছে গণমাধ্যম কর্মী, সাংবাদিক, সম্পাদক ও মালিকগণ; একের পর এক সংবাদ মাধ্যম বন্ধ করে দেয়া হচ্ছে বিনা অজুহাতে। সর্বশেষ অনলাইন নিউজ পেপার ‘জাস্ট নিউজ বিডি ডটকম’বন্ধ করে দেয়া হয়েছে। কারণ তার মালিক ও সম্পাদক মুশফিকুল ফজল আনসারী জাতিসংঘ মহাসচিবের প্রেস ব্রিফিংয়ে অংশগ্রহণ করে বাংলাদেশের জনগণের পক্ষে প্রশ্ন করেছেন।” জনগণের ভয়ে সরকার কী পরিমাণে ভীত-সন্ত্রস্ত এটা তারই একটি মাপকাঠি হতে পারে বলে মন্তব্য করেন তিনি।

অতীতে গণমাধ্যম নিয়ন্ত্রণ এবং সাংবাদিক নির্যাতন কোনো সরকারকেই পতনের হাত থেকে রক্ষা করতে পারেনি, এই সরকারকেও পারবে না বলে হুশিয়ারি করা হয় বিবৃতিতে।

মঙ্গলবার রাতে ফেনীর ফতেহপুরে জেলা ছাত্রদল নেতা আরিফুর রহমানকে গ্রেফতার করতে গিয়ে তাকে না পেয়ে তার বৃদ্ধ পিতা মফিজুর রহমানকে যৌথ বাহিনী নৃশংসভাবে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করে বিবৃতিতে বলা হয়, “অবৈধ সরকার হত্যা-নির্যাতনের উন্মত্ততায় মূলত জনগণকে আতঙ্কিত করে তুলে রাষ্ট্রক্ষমতা দীর্ঘায়িত করতে চায়।”

সালাহ উদ্দিন আহমেদ প্রধানমন্ত্রীর উদ্দেশে আহ্বান জানিয়ে বলেন, “এখনো সময় আছে, ফ্যাসিবাদী একদলীয় রাষ্ট্রব্যবস্থা কায়েমের উন্মাদনা ও ব্যর্থ প্রচেষ্টা থেকে সরে এসে দ্রুত পদত্যাগ করুন। অন্যথায় ইতিহাসের ঘৃণ্য স্বৈরশাসকদের মতোই নির্মম পরিণতির ভাগ্য বরণ করতে হবে।”

steroids for sale http://increasevolumetablets.com/ hgh injections web testosterone supplements

Recent Posts