মতলব উত্তর থানা ওসি বহাল তবিয়তে!

 In প্রধান খবর, শীর্ষ খবর




চাঁদপুর প্রতিনিধি



চাঁদপুরের মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অসংখ্য অভিযোগ ও মামলার পরও অদৃশ্য খুঁটির জোরে বহাল তবিয়তে কর্মস্থলে রয়েছেন। ওসি সৈয়দ মাহবুবুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, ক্ষমতার অপব্যবহার করে মামলার ভয় দেখিয়ে অর্থ আদায়, ডাকাতি মামলায় জড়ানোসহ নানা অভিযোগ উঠেছে।




এ সংক্রান্ত বেশ ক’টি অভিযোগ পুলিশ সদর দপ্তরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে করা হয়েছে। অনেক অভিযোগের তদন্ত করা হয়েছে এবং হচ্ছে। এছাড়া তার বিরুদ্ধে সুনির্দিষ্টভাবে আদালতে মামলাও করা হয়েছে। মামলার বাদী ও অভিযোগকারীদের অধিকাংশ মতলব উত্তরের বাসিন্দা ও পার্শ্ববর্তী মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার শিমুলিয়া গ্রামের অধিবাসী। ইতিমধ্যে ঘুষগ্রহণ ও অবৈধ অর্জনের অভিযোগ অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।




দুদকের অভিযোগ বাছাই কমিটির সুপারিশক্রমে কমিশন বিষয়টি অনুসন্ধানের সিদ্বান্ত নেয়। এছাড়া বেশ ক’টি অভিযোগের তদন্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল ইসলাম করেছেন। তার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি যুগান্তরকে জানান, আসলে অভিযোগকারীদের পক্ষ থেকে যেভাবে অভিযোগ করা হয়েছে তদন্তকালে অভিযোগকারী বা সাক্ষ্য প্রমাণ সেভাবে পাওয়া যায়নি।

Recent Posts

Leave a Comment