হাইমচরে টেন্ডার নিয়ে আওয়ামীলীগ-যুবলীগের দু গ্রুপের সংঘর্ষে আহত ৮

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর




চাঁদপুর প্রতিনিধি:



চাঁদপুরের হাইমচর উপজেলা প্রকৌশল অফিসে দেড় কোটি টাকার টেন্ডার নিয়ে আওয়ামীলীগ-যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৮ জন আহত হয়েছে । ভাংচুর হয়েছে উপজেলা প্রকৌশল অফিস । সোমাবার দুপুর ১২টায় থেকে বিকেল ৩টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে ।



জানাযায়, হাইমচর উপজেলা প্রকৌশলীর কার্যালয় থেকে ৪৩ গ্রুপের কাজের টেন্ডার আহবান করা হয় । এশিয়ান ডেভলপমেন্ট ব্যাংক এডিবি’র সহায়তায় ৩০টি গভীর নলকূপ স্থাপন ও আর সিসি রাস্তা নির্মাণের জন্য ওই টেন্ডার আহবান করা হয় । সোমাবার ছিলো দরপত্র বিক্রির শেষ দিন । নিয়ম অনুয়ায়ী, উপজেলা প্রকৌশলীর এবং নির্বাহী প্রকৌশলীর কার্যালয় থেকে দরপত্র বিক্রির কথা থাকলে নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে বিক্রির জন্য কোন দরপত্রই দেয়া হয়নি । সকাল থেকেই উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর গ্রুপের ক্যাডাররা উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে অবস্থান নিয়ে ঠিকাদারদের সিডিউল

ones from holds still and condition.

ক্রয় করতে বাধা দেয় । এতে উত্তেজিত হয়ে উঠে ঠিকাদারা । দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। জাহাঙ্গীর বেপারী, জুয়েল মৃধা, পলাশ, সোহাগসহ কমপক্ষে ৮ জন আহত হয় । এদের মধ্যে জুয়েল মৃধাকে উপজেলা স্বাস্থ্য কম্পলেক্রা এ ভর্তি করা হয়েছে । তার পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা ।



উপজেলা প্রকৌশলী প্রবীর কুমার জানান, নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে বিক্রির জন্য দপরপত্র পাঠানো সম্ভব হয়নি সংঘর্ষের কারণে । দুই গ্রুপের সংর্ষে আমার কার্যালয়ও ভাংচুর করা হয় ।



উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী জানান, এ নিয়ে তুচ্চ ঘটনা ঘটেছে । আমরা সমাধানের চেস্টা করছি ।



উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সংঘর্ষ এবং এবং ভাংচুরের ঘটনা শুনেছি । কিন্তু আমি এ উপজেলা থেকে আজ বিদায় নিয়ে চলে যাচ্ছি তাই কোন ব্যবস্থা নিতে পারছি না ।


Recent Posts

Leave a Comment