চাঁদপুরে বাস চাপায় শিশু নিহত॥ বাস ভাংচুর

 In চাঁদপুর, প্রধান খবর, শীর্ষ খবর



চাঁদপুর প্রতিনিধি


চাঁদপুর শহরতলীর টেকনিক্যাল হাই স্কুলে সামনে বাস চাপায় আয়েশা আক্তার ঝুমা (৭) নামের এক শিশুর মর্মান্তিক মুত্যু হয়েছে। আজ শনিবার দুপুর ৩টা দিকে এই ঘটনা ঘটে। শিশু নিহতের ঘটনায় এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে একটি বাস ভাংচুর করে। পরে চাঁদপুর সদর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এ সময় মহা-সড়ক প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।


নিহত আয়েশার বাবা হাফেজ নাসির উদ্দিন একটি মসজিদের ইমামের চাকুরী করেন। ঘটনার সময় তার আরেক ভাইকে নিয়ে তার মা টেকনিক্যাল এলাকায় তার খালার বাড়িতে যাচ্ছিল। খালার বাড়িতে পৌছার আগেই ঘটে এই মর্মান্তিক ঘটনা। তাদের বাড়ি চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের আলগী পাঁচগাঁও এলাকায়।


টেকনিক্যাল এলাকার প্রত্যক্ষদর্শী আঃ হাই জানান, একটি সিএনজি স্কুটার থেকে শিশুটি নামার সাথে সাথে চাঁদপুর-কুমিল্লা চলাচলকারী বোগদাদ পরিবহনের একটি বাস যার নং- ঢাকা মেট্টো- ১১-২৯২২ পিছন থেকে শিশুটিকে চাপা দিয়ে চাঁদপুরের দিকে দ্রুত পালিয়ে যায়। তাৎক্ষনিক শিশুটিকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


শিশু নিহতের ঘটনায় ক্ষুদ্ধ

এলাকাবাসী কুমিল্লাগামী আরেকটি বোগদাদ পরিবহনের বাসে ব্যাপক ভাংচুর চালায়। তাৎক্ষনিক চাঁদপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক হামিদুল ইসলাম শিশু নিহতের ঘটনাটি নিশ্চিত করেছেন।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচ এনায়েত উদ্দিন পিপিএম জানান, খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করেছে এবং বোগদাদ পরিবহনের বাসটিকেও আটক করা

Recent Posts

Leave a Comment