স্কুল ছাত্রী অপহরণের ২ মাস পর উদ্ধার

 In চাঁদপুর, চাঁদপুর সদর উপজেলা
স্টাফ রিপোর্টার।। ৮ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীকে অপহরণের ২ মাস পর চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করেছে। গতকাল সোমবার দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম চাঁদপুর শহরের জেনারেল হাসপাতালের সামনে থেকে অপহৃতা ফারজানা আক্তার (১৩) কে উদ্ধার করে। পরে তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং শিশু আদালতের বিচারক মামুনুর রশিদ বিকেল ৫টায় অপহৃতার মা লিপি বেগমের আবেদনের প্রেক্ষিতে তাকে তার মায়ের জিম্মায় দেয়া হয়। মামলার অপহরণকারী আসামী নিশান পলাতক রয়েছেন।

চলতি বছরের ২১ জুলাই সদর উপজেলার মৈশাদী এলাকার মির্জাপুর নামক স্থান থেকে স্কুলে যাওয়ার সময় ফারজানা অপহৃত হয়। অপহৃতার পিতা ফরিদ গাজী প্রবাসে থাকায় তার মা গত ২৯ জুলাই তার মেয়ে অপহরণ হয়েছে বলে চাঁদপুর মডেল থানায় একই এলাকার আবু তাহেরের ছেলে নিশান শেখ (২৪) কে প্রধান আসামী একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আসামী পলাতক থেকে প্রায় ২ মাস পর সোমবার দুপুরে অপহৃতা ফারজানাকে উদ্ধারকৃত স্থানে ছেড়ে দিয়ে অপহরণকারী নিশান পুলিশকে মুঠোফোনে জানায়।

গতকাল শিশু আদালতে ফারজানার পক্ষে মামলা পরিচালনার দায়িত্বে ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সেলিম আকবর, সাধারণ সম্পাদক অ্যাডঃ জসিম উদ্দিন ভূঁইয়া মিঠু ও অ্যাডভোকেট মোহাম্মদ ইয়াসিন আরাফাত (চৌধুরী ইয়াসিন ইকরাম)।

Recent Posts

Leave a Comment