উৎসবের সঙ্গে শুভ

 In বিনোদন

উৎসবের সঙ্গে শুভ

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন নামি ব্র্যান্ডের সঙ্গে যু্ক্ত আছেন আরিফিন শুভ। সম্প্রতি যুক্ত হয়েছেন যুক্তরাষ্ট্র ভিত্তিক বাংলাদেশি পণ্য পরিবহনকারী ব্যবসায়িক প্রতিষ্ঠান উৎসব ডটকমের সঙ্গে।

 

প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হিসেবে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শুভ। এ এক বছরে উৎসবের বিজ্ঞাপন কিংবা প্রচার-প্রচরণামূলক ইভেন্টে দেখা যাবে এ অভিনেতাকে।

এফডিসি’তে বৃহস্পতিবার সন্ধ্যায়  শুভ বলেন, ‘প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বেশ কিছুদিন আগে একজন প্রতিনিধি আমার সঙ্গে যোগাযোগ করেন। তাদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার জন্য আহ্বান জানান। ভেবে-চিন্তে ও খোঁজ নিয়ে দেখলাম বিষয়টি মন্দ নয়। এরপর তাদের আহ্বানে সাড়া দিয়েছি।’

তিনি আরো বলেন, ‘আমি মনে করি অনেকেরই সুবিধার জন্য এ প্রতিষ্ঠান সম্পর্কে জানা উচিত। কারণ বাংলাদেশ থেকে দেশের বাইরে জিনিসপত্র পাঠানো অনেকটাই কষ্টের। ঝামেলারও কাজ বটে। আর উৎসব ডটকম বিষয়টি অনেক সহজ করে দিয়েছে।’

চলতি বছরের মুক্তি পেয়েছে শুভ অভিনীত ‘মুসাফির’, ‘অস্তিত্ব’ ও ‘নিয়তি’। শুটিং ফ্লোরে রয়েছে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘ভালো থেকো’। সম্পাদনার টেবিলে রয়েছে ‘জেদী’, ‘প্রেমী ও প্রেমী’ ও ‘মৃত্যুপুরী’। এছাড়া সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন জাজ মাল্টিমিডিয়ার ‘ধেৎতেরিকি’তে।

Recent Posts

Leave a Comment