হবিগঞ্জে পুলিশের গুলিতে ডাকাত নিহত, আহত ৪ পুলিশ

 In লিড নিউজ

 

হবিগঞ্জে পুলিশের গুলিতে ডাকাত নিহত, আহত ৪ পুলিশ

হবিগঞ্জে ডাকাতদলের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশের গুলিতে অজ্ঞাত এক ডাকাত নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন ৪ পুলিশ সদস্য। আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন সদর মডেল থানার এসআই মিজানুর রহমান, এসআই অরুপ কুমার চৌধুরী, কনস্টেবল ইয়াসিন ও কনস্টেবল কর্ণমনি। বুধবার (৯ নভেম্বর) রাত ৩ টার দিকে হবিগঞ্জ পৌর এলাকার মাছুলিয়া সংলগ্ন খোয়াই নদীর তীরে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, সাম্প্রতিক সময়ে হবিগঞ্জ শহরে ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় পুলিশি টহল জোরধার করা হয়। রাত ৩ টার দিকে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ খোয়াই নদীর তীরবর্তী মাছুলিয়া সিতলা বাবুর শ্নশানঘাট এলাকা দিয়ে টহল দিচ্ছিল। এসময় একদল ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নেয়। পরে তারা পুলিশের উপস্থিতি টের পুলিশের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

আর এতে করে পুলিশও পাল্টা জবাব দেয়। এ সময় পুলিশ ও ডাকাতদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ আত্মরক্ষার্থে গুলিছুড়লে অজ্ঞাত (২৬) বছর বয়সের এক যুবক ডাকাত ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় তার সাথে থাকা অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়।

এদিকে, ভোর ৫ টার সময় নিহত ডাকাতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিনুল হক ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের গুলিতে এক ডাকাত নিহত হয়েছে। তবে এখন পর্যন্ত তার কোনো পরিচয় পাওয়া যায়নি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

Recent Posts

Leave a Comment