পাঁচ নব্য জেএমবি রিমান্ডে

 In প্রধান খবর

 

নব্য জেএমবির ৫ সদস্যকে ছয় দিনের রিমান্ড দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী শনিবার এ রিমান্ড আদেশ দেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই শেখ জহিরুল ইসলাম মুন্না আসামিদের হাজির করে বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় দশ দিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ডে পাঠানো আসামিরা হলেন মাওলানা আব্দুল হাকিম ফরিদী ওরফে সুফিয়ান (৪০), রাজীবুল ইসলাম ওরফে রাজীব ওরফে আহমেদ (২৯), গাজী কামরুস সালাম সোহান ওরফে আবু আব্দুল্লাহ (২৭), মো. সোহেল রানা ওরফে খাদেম ওরফে মোয়াজ্জিন ওরফে সোহেল ওরফে শহীদুল্লাহ (২৩) ও শেখ মো. আবু সালেহ ওরফে লিটন ওরফে হুরাইয়া (৪২)।

পুলিশের অপরাধ, তদন্ত ও প্রসিকিউশন বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আনিসুর রহমান  এ তথ্য জানান।

নথি থেকে জানা যায়, গত ১৬ নভেম্বর রাত সোয়া ৮টায় বিমানবন্দর রেলওয়ে স্টেশন এলাকা থেকে মাওলানা আব্দুল হাকিম ফরিদী ওরফে সুফিয়ান (৪০) ও রাজীবুল ইসলাম ওরফে রাজীব ওরফে আহমেদকে (২৯) গ্রেফতার করে র‌্যাব-২।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১২টায় আদাবরের মোহাম্মদিয়া ক্যাফে থেকে গাজী কামরুস সালাম সোহান ওরফে আবু আব্দুল্লাহ (২৭), মো. সোহেল রানা ওরফে খাদেম ওরফে মোয়াজ্জিন ওরফে সোহেল ওরফে শহীদুল্লাহ (২৩) ও শেখ মো. আবু সালেহ ওরফে লিটন ওরফে হুরাইয়াকে (৪২) গ্রেফতার করা হয়।

Recent Posts

Leave a Comment