নাসিক নির্বাচনে সেনাবাহিনীর মোতায়েনের সিদ্ধান্ত ১৪ডিসেম্বর || নির্বাচন কমিশনার শাহনেওয়াজ

 In প্রধান খবর

প্রতিনিধিঃ
নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সেনাবাহিনীর মোতায়েনের সিন্ধান্ত হবে আগামী ১৪ ডিসেম্বর হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার শাহনেওয়াজ। তিনি শনিবার দুপুরে চাঁদপুরে ব্যক্তিগত সফরে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, যেকোনো নির্বাচনের আগে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রধানদের সাথে আলাপ আলোচনা করে সার্বিক পরিস্থিতি জেনে নেই। সম্ভবত আগামী ১৪ডিসেম্বর তাদের সাথে নির্বাচন কমিশনের সাথে বৈঠক। তখন পরিস্থিতি বুঝে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।
তিনি আরো বলেন, আমাদের যে পূর্বাভিজ্ঞতা আছে তাতে দেখা গেছে নারায়নগঞ্জে গত নির্বাচনে সেনাবাহীনির প্রয়োজন হয়নি। আইনশৃংখলা বাহিনী যারা দায়িত্বে ছিলে তা যথেষ্ট ছিলো। তথা বর্তমান নির্বাচনে অবস্থার প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে। এব্যাপারে ১৪ তারিখের পর সিদ্ধান্ত নেয়া হবে।

শাহনেওয়াজ আরো বলেন, আর জেলা পরিষদ নির্বাচনে আমরা সার্বিক পরিস্থিতি অনুকূলে রেখেছি। নির্বাচনে কোন দল আসলো আর কোন দল আসলোনা এটা তাদের নিজস্ব ব্যাপার। এটা তাদের রাজনৈতিক সিদ্ধান্ত। এব্যাপারে নির্বাচন কমিশনের কিছু করার নেই। আমাদের কাজ নির্বাচনের জন্যে পরিবেশ পরিস্থিতি ঠিক করে দেয়া।

Recent Posts

Leave a Comment