দুঃখের সাগরে ভাসছি : এরশাদ

 In প্রধান খবর

দুঃখের সাগরে ভাসছি : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, যেদিন থেকে ক্ষমতা ছেড়েছি সেদিন থেকেই দুঃখের সাগরে ভাসছি। কোনো কুল-কিনারা পায়নি। এই দুঃখের দিনের অবসান ঘটাতে হবে। কেউ আমার ওপর সুবিচার করেনি। সবাই আমাকে পায়ে দড়ি দিয়ে রাখতে চায়। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে আয়োজিত এক সভায় বুধবার তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, একটি শক্তিশালী জাতীয় পার্টিই আমাকে দুঃখের সাগর থেকে মুক্তি দিতে পারে। কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না।

তিনি বলেন, ১ জানুয়ারি মহাসমাবেশে লাখ লাখ লোকের সমাগম ঘটিয়ে প্রমাণ করতে হবে জাতীয় পার্টি ফেলনা নয়। শক্তিশালী রাজনৈতিক দল।

সম্প্রতি উচ্চ আদালতে দুর্নীতি মামলা সচল হওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, ‘আমার বিরুদ্ধে আবার নতুন মামলা চালু হয়েছে। প্রতিটি সময় আমার শঙ্কায় কাটে। আসলে সবাই চায় এরশাদকে পায়ে দড়ি দিয়ে রাখতে হবে। এ দড়ি ছিড়ে ফেলতে হবে।’

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে আলোচনা সভায় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, এম ফয়সাল চিশতী প্রমুখ উপস্থিত ছিলেন।

মহাসমাবেশ উপলক্ষে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এই প্রতিনিধি সভার আয়োজন করে।

Recent Posts

Leave a Comment