আ. লীগ নেতা আটক, ৪ ঘণ্টা সড়কে অবরোধ

 In জাতীয়

গাজীপুরের শ্রীপুরের মাওনা এলাকায় গতকাল বুধবার গভীর রাতে আওয়ামী লীগ নেতাকে আটকের পর বিক্ষুব্ধ লোকজন সড়কে বিক্ষোভ করে। ছবি : এনটিভি

গাজীপুরের শ্রীপুরের মাওনা এলাকায় গভীর রাতে আওয়ামী লীগ নেতা ও তাঁর এক সহকারীকে আটক করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এর পরই তাঁদের মুক্তির দাবি করে ঢাকা-টাঙ্গাইল সড়কে অবরোধ তৈরি করে জনতা। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। চার ঘণ্টা পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলা ডিবি পুলিশের একটি দল শ্রীপুর উপজেলার মাওনার কেওয়া এলাকা থেকে জেলা আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী মাহতাব উদ্দিন ও তাঁর এক সহযোগীকে আটক করে।

রাত সাড়ে ৪টার দিকে তাঁদের মুক্তির দাবিতে লোকজন লাঠি মিছিল করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে। তারা সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। এতে ওই মহাসড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। যান চলাচল বন্ধ থাকায় বিপাকে পড়েন হাজার হাজার যাত্রী। সড়কের উভয়পাশে দেখা দেয় তীব্র যানজট।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে সরিয়ে দিলে চার ঘণ্টা পর আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সড়কে যানবাহন চলাচল শুরু হয়।

Recent Posts

Leave a Comment