‘টি-টুয়েন্টি সিরিজেও চাই ড্র’

 In খেলাধুলা, প্রধান খবর, লিড নিউজ

টেস্ট ও ওয়ানডে দুই সিরিজই ড্র করেছে বাংলাদেশ। স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে এবার মাশরাফি বিন মুর্তজাদের মিশন টি-টুয়েন্টি সিরিজ। ক্রিকেটের সবচেয়ে ছোট সংস্করণের এই খেলাটা অনেক দিনই গোলক ধাঁধা ছিল টাইগারদের জন্য। তবে ২০১৬ এশিয়া কাপ থেকেই সেই ধাঁধা থেকে মুক্তি বাংলাদেশের। এক অর্থে সেটি এই শ্রীলঙ্কাকে হারিয়েই। যা টি-টুয়েন্টিতে দুই দলের সর্বশেষ সাক্ষাতও। এরপর এশিয়া কাপের সেই আসরেই পাকিস্তানের বিপক্ষেও জয় বাংলাদেশের। তাতে এই সংস্করণে বড় দলের বিপক্ষে জিততেও কিছুটা অভ্যাস গড়া গেছে। তবু মঙ্গলবার দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার চেয়ে বাংলাদেশকেই পিছিয়ে রাখছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।
শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ নিয়ে কথা বলতে শনিবার আশরাফুল খুব বেশি আশার কথা শোনালেন না। বললেন, ‘টি-টুয়েন্টিতে আমাদের সম্ভাবনা আসলে খুব বেশি না। কারণ ওরা এই ফরম্যাটে আমাদের থেকে বেটার সাইড। ওয়ানডেতে আমাদের সিরিজ জেতার অনেক বড় সুযোগ ছিল। যেহেতু সংক্ষিপ্ত ফরম্যাটের খেলা তাই যে কোনো দলের পক্ষেই ফল আসতে পারে। কিন্তু এই মূহুর্তে মনে হয় শ্রীলঙ্কা বেটার দল আমাদের থেকে।’
তবে সিরিজ ড্র করতে পারলেও সেটি বড় অর্জন হবে বলে মনে করেন আশরাফুল। বাংলাদেশের সাবেক এই অধিনায়ক বলেন, ‘ড্র করলে আমি খুশি হবো। সিরিজ না হেরে আমরা একটা ম্যাচ যদি জিততে পারি তাহলে সেটাও বড় অর্জন হবে। যদিও কাজটা কঠিন।

Recent Posts

Leave a Comment