ঈশ্বরদীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আটক ৫

 In প্রধান খবর

ঈশ্বরদীতে র‌্যাব, ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামূল হক বিশ্বাস ও তার ছেলে রকি বিশ্বাসসহ পাঁচজনকে আটক করা হয়েছে। শনিবার দিবাগত গভীর রাতে তাদের আটক করা হয়।

এসময় রকি বিশ্বাসের নিকট হতে ৩০ রাউন্ড পিস্তলের গুলি ও পাঁচ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়। সম্প্রতি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কাজে আধিপত্য বিস্তারের লক্ষ্যে ঠিকাদারের কাজে বাধা প্রদান করাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনায় এই অভিযান শুরু হয়েছে বলে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক নিশ্চিত করেছেন।

অভিযানের সময় ঈশ্বরদী কলেজ রোড হতে পৌর যুবলীগের নব নির্বাচিত সভাপতি আলাউদ্দিন বিপ­বের তিন ভাইকেও আটক করা হয়।

আটককৃতরা হলেন- মিজানুর রহমান স্বপন, ফারুক হোসেন জীবন ও আনোয়ার হোসেন লিটন। চেয়ারম্যান ছাড়া সকলেই ওয়ারেন্টধারী আসামি বলে জানা গেছে।আটককৃতদের নিকট হতে অস্ত্র উদ্ধারের নিমিত্তে জিজ্ঞাসাবাদের জন্য পাবনা র‌্যাব-১২ দফতরে নেয়া হয়েছে।

চেয়ারম্যান এনাম বিশ্বাস পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তার ছেলে রকি যুবলীগ কর্মী বলে দলীয় সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, সম্প্রতি সময়ে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজে আধিপত্য বিস্তার ও ঠিকাদারদের কাজে বাধা প্রদানসহ বিভিন্ন বিষয়ে দখলদারিত্ব ও সন্ত্রসী ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এবং তার বাড়িতে ছেলে রকি বিশ্বাসের নিকট হতে গুলি উদ্ধারের ঘটনায় চেয়ারম্যান এনাম বিশ্বাসকে আটক করা হয়েছে।

অতিরিক্তি পুলিশ সুপার আরো জানান, চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে রাতে আরো কিছু বাড়িতে অভিযান চালানো হলেও তাদের পাওয়া যায়নি। অন্যদিকে, যৌথ অভিযানে শনিবার পর্যন্ত ঈশ্বরদীতে ৭৯ জনকে আটক করা হয়েছে।

Recent Posts

Leave a Comment