গ্রাম পুলিশকে বেধড়ক পেটালেন ইউপি চেয়ারম্যান

 In দেশের ভেতর
গাজীপুরের শ্রীপুরে এক গ্রাম পুলিশ সদস্যকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

মঙ্গলবার এ ঘটনায় আহত গ্রাম পুলিশ শ্রী নিতাই গৌর (৪৮) ওই ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

নিতাই শিড়িশগুড়ি গ্রামের সুবল চন্দ্র বর্মনের ছেলে।

আহত শ্রী নিতাই গৌর জানান, গত ৭ জুন (বুধবার) ঢাকা বিভাগীয় কমিশনার হেলাল উদ্দিন আহমেদ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও গুচ্ছগ্রাম পরিদর্শনে আসেন।

এসময় গ্রাম পুলিশকে বিভিন্ন সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে না বলে ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বক্তব্য দেন নিতাই।

পরে বিভাগীয় কমিশনার চলে যাওয়ার পর দুপুর ২টার দিকে নিতাইকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবরুদ্ধ করে লাঠিপেটা করেন চেয়ারম্যান। শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক আহত করেন।

এসময় গ্রাম পুলিশের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দেন।

এদিকে এ ঘটনার বিষয়ে আইনের আশ্রয় নিলে চেয়ারম্যান নিতাইকে চাকরিচ্যুতি, মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও পরিবারের সকল সদস্যদেরকে খুন করে গুম করার হুমকি দেন বলেও অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে অভিযুক্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন বলেন, ঘটনা না জেনে লেখালেখি হচ্ছে। আবার মামলাও হলো। জানি না, পুলিশ কী বুঝে মামলা নিল। তাছাড়া বিভিন্ন কাজে নিতাইকে সঠিক সময় নিয়মিত পাওয়া যায় না। এজন্য তাকে শাসন করেছি মাত্র। আমি আর মন্তব্য করতে চাই না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মামলার সত্যতা স্বীকার করে জানান, একজন পুলিশ কর্মকর্তাকে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

Recent Posts

Leave a Comment