ভাইয়ের হাতে ভাই খুন!

 In চাঁদপুর, প্রধান খবর

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুররের হাইমচরে ভাগ্নিকে উত্যক্ত করাকে কেন্দ্র করে চাচাত ভাই মোহন রাঢ়ির আঘাতে সোহেল রাঢ়ি (২৮) নিহত হয়েছে। ঘটনাটি ঘটে শনিবার রাতে উপজেলার গন্ডামারা এলাকায়। খবর পেয়ে রোববার সকাল ১১টায় চাঁদপুর মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। নিহত সোহেল রাঢ়ি গন্ডামারা রাঢ়ি বাড়ির আবুল কাসেমের ছেলে এবং ঘাতক মোহন রাঢ়ি একই বাড়ির ওলু রাঢ়ির ছেলে। তারা সম্পর্কে চাচাতো- জেঠাতো ভাই। ঘটনার পর হাইমচর থানা পুলিশ মোহনকে আটক করেছে।

নিহতের স্বজন ও পুলিশ সুত্রে জানা যায়, গত শনিবার বিকেলে গন্ডামারা ইউনিয়ন পরিষদের সামনে আরিফের চায়ের দোকানে ভাগ্নি রিমা আক্তারকে উত্যক্ত করার বিষয়ে সোহেল রাঢ়ি তার চাচাতো ভাই মোহন রাঢ়িকে জিজ্ঞাসাবাদ করে। এতে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে মোহন সোহেলকে পেপসির বোতল দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। গুরুতর আহতাবস্থায় স্থানীয় লোকজন সোহেলকে প্রথমে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল এনে ভর্তি করায়। কিন্তু তার অবস্থা বেগতিক দেখে চিকিৎসক ঢাকায় প্রেরণ করলে পথিমধ্যে মেঘনা ব্রীজের কাছে তার মৃত্যু হয়।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় জানান, অভিযুক্ত মোহন রাঢ়ি থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Recent Posts

Leave a Comment