ছাদ থেকে লাফিয়ে পড়ে নববধুর আত্মহত্যা

 In চাঁদপুর, জাতীয়, প্রধান খবর

চাঁদপুর প্রতিনিধি ॥

চাঁদপুর শহরের খান সড়কে চারতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে রাহি আক্তার (২২) নামে গৃহবধু আত্মহত্যা করেছেন। বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় বটতলা খান সড়কের পাটওয়ারী ভবনে এই ঘটনা ঘটে।

নিহত রাহি আক্তার পাটওয়ারী ভবনের মো. তাহের পাটওয়ারীর ছেলে মামুন পাটওয়ারীর স্ত্রী এবং জেলার হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় এলাকার মো. মমিন ভুঁইয়ার মেয়ে। গত ২২ দিন পূর্বে তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়।

নিহতের শ^শুর তাহের পাটওয়ারী জানান, বাড়ীতে তিনি ছেলের বউ রাহি এবং তাঁর স্ত্রী থাকতেন। ছেলে মামুন ঢাকায় থাকেন এবং একটি ট্রাবেলস্ কাজ করেন। তিনি এশার নামাজ পড়তে মসজিদে যান। এসে দেখেন রাহী ছাদ থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে গুরুতর আহত অবস্থায় পড়ে আছেন। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নুরে আলম জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই রাহির মৃত্যু হয়েছে। তার নাকে মুখে রক্ত আছে এবং শরীর থেতলে গেছে। স্থানীয় কাউন্সিলর ডিএম শাহজাহান বলেন, রাহির পিতা ও শ^শুর পরিবারের সাথে কথা বলেছি। কেউই আত্মহত্যার কারণ বলতে পারছে না। এই ঘটনার পর শ^শুর তাহের পাটওয়ারীও অসুস্থ্য হয়ে পড়েছেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন জানান, সংবাদ পেয়ে হাসপাতাল থেকে রাহির মরদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। রাহির পরিবারের লোকজন আসলে বাকি আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Recent Posts

Leave a Comment