চাঁদপুর-৩ আসনে আ’লীগ মনোনয়ন প্রার্থী রেদওয়ান খান এর সাংবাদিকদের সাথে মতবিনিময়

 In চাঁদপুর, চাঁদপুর সদর উপজেলা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) নির্বাচনী আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. রেদওয়ান খান (বোরহান) সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। ২১ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পদক জিএম শাহিনের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, রহিম বাদশা, সোহেল রুশদী, এটিএন বাংলার জেলা প্রতিনিধি পার্থনাথ চক্রবর্তী, দেশ টিভির জেলা প্রতিনিধি লক্ষ্মন চন্দ্র সূত্রধর, চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্যাহ, একাত্তর টিভির জেলা প্রতিনিধি কাদের পলাশ, দৈনিক আলোকিত বাংলাদেশ এর প্রতিনিধি শওকত আলী।

আলহাজ্ব মো. রেদওয়ান খান (বোরহান) তার বক্তব্যে বলেন, আমি বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও চাঁদপুর জেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছি। এছাড়াও বায়রা সহ বিভিন্ন ব্যবসায়ীক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী।

তিনি আরো বলেন, দীর্ঘ দিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত থাকার সুবাদে চাঁদপুর তথা জেলাবাসীর কল্যানে কাজ করার জন্যই আগামি জাতিয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি বিশ্বাস করি এবার দল থেকে আমাকে মনোনয়ন দিবে। সেই আমি লক্ষ্যে চাঁদপুরের সকল পর্যায়ের সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।

২০১৩ সনে নির্বাচনে দল থেকে মনোনয়ন চেয়েছিলাম। আমার বিশ্বাস এবারের সংসদ নির্বাচনে নেত্রী আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন দিবে। আর যদি মনোনয়ন না দেয় তাহলে আমি বিদ্রোহী প্রার্থী হবো না এবং দলের পক্ষে নৌকা প্রতিকের সমর্থনে কাজ করবো।

তিনি আরো বলেন, পাশ করার আত্মবিশ্বাস নিয়েই সকলে পরীক্ষায় অংশ নেয়। আমিও বিজয়ী হওয়ার প্রত্যাশা নিয়েই নির্বাচন করতে মনোনয়ন চাচ্ছি। এবং সে যোগ্যতা ও সমর্থন আমার রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, অধ্যাপক জালাল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, গাছতলার পির সাহেব খাজা আরিফুর রহমান, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফেেটাজার্নালিস্ট এ্যাসোসিয়েশন এর সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক ইয়াসিন ইকরাম প্রমুখ।

Recent Posts

Leave a Comment