হাজীগঞ্জের ছেলে কুমিল্লায় খুন

 In প্রধান খবর, শীর্ষ খবর, হাজীগঞ্জ উপজেলা

হাজীগঞ্জ সংবাদদাতাঃ

হাজীগঞ্জের ছেলে মাসুদ মজুমদার (৩২) কুমিল্লায় খুন হয়েছে। গত রোববার সন্ধ্যার পর কোন এক সময় মর্মান্তিক এই ঘটনাটি ঘটে কুমিল্লা শহরের চৌধুরী পাড়া এলাকার একটি ভবনের চতুর্থ তলায়। জিজ্ঞাসাবাদের জন্যে ঐ ভবনের কেয়ারটেকার জুম্মনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মাহফুজ মজুমদার অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে কুমিল্লা কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। সে কুমিল্লা শহর এলাকায় আবুল খায়ের স্টীল কোম্পানীর মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। মাত্র কয়েকমাস আগে পারিবারিকভাবে বিয়ে করেন। সে উপজেলার বাকিলা ইউনিয়নের সন্না মজুমদার বাড়ির কালু মজুমদারের মোঝো ছেলে।
মঙ্গলবার বাদ মাগরিব স্থানীয় সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে সন্না মজুমদার বাড়ির পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
মাহফুজ মজুমদার চাঁদপুর কণ্ঠকে জানান, রোববার বিকেল থেকে মাসুদের ফোন বন্ধ পাই। বেশ কয়েক ঘন্টা ফোন বন্ধ থাকায় আমি চান্দিনা থেকে কুমিল্লা তার বাসায় যাই। সেখানে তালা মারা দেখে তার কোম্পানীর সাথে যোগাযোগ করি। তাদেরকে বিষয়টি অবগত করলে তারা আমাকে সাথে নিয়ে বিভিন্ন হাসপাতালে খোঁজখবর নেয়া শুরু করে। তখন পর্যন্ত মাসুদের ফোন বন্ধ থাকায় কোতোয়ালী থানায় যাই। রাত পৌনে এগারোটায় পুলিশ আমাদের জানায় চৌধুরী পাড়ায় অজ্ঞাত যুবকের লাশ পাওয়া গেছে। গিয়ে দেখি মেঝেতে আমার ভাইয়ের লাশ পড়ে রয়েছে। কারা কি কারণে আমার ভাইকে মর্মান্তিকভাবে হত্যা করলো তা আমাদের জানা নেই।

 

এদিকে গতকাল সোমবার কুমিল্লা থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিক পত্রিকা সূত্রে জানা যায়, পুলিশ প্রথমে মাসুদের লাশ অজ্ঞাতনামা হিসেবে উদ্ধার করে। যে বাড়িতে মাসুদ খুন হয় সেই বাড়ির চার তলার একটি ফ্ল্যাট চার যুবক ভাড়া নেয়। রোববার বিকেলে রুম পরিষ্কারের কথা বলে ভাড়াটিয়ারা ভবনের কেয়ারটেকার থেকে চাবি নিয়ে যায়। রাত প্রায় আটটার দিকে সেই ভবনে লাশের সন্ধান পান ফ্ল্যাটের অন্য বাসিন্দারা। বাড়ির মালিক মৃত আবু তাহেরের পরিবার আমেরিকা প্রবাসী থাকায় মালিকের শ্যালক জুম্মন বাড়িটি দেখাশুনা করতেন। ঘটনার পর কুমিল্লা পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

মাসুদের হত্যার ঘটনা ফেসবুকের মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়লে আর এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিকেলের দিকে মাসুদের লাশ বাড়িতে এসে পেঁৗছলে হাজার হাজার এলাকাবাসী নিহতের লাশ এক নজর দেখতে বাড়িতে ভিড় জমায়। বাদ মাগরিব স্থানীয় সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

Recent Posts

Leave a Comment