শাহরাস্তি উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ!

 In দেশের ভেতর, প্রধান খবর, রাজনীতি, শাহরাস্তি উপজেলা

শাহরাস্তি প্রতিনিধি ঃ
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন বলে জানা গেছে। বুধবার দুপুরে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্ল্যাহ মারুফ এর কাছে পদত্যাগপত্র  জমা দেন। এছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরেও ডাকযোগ পদত্যাগ পত্রটি পাঠানো হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান বিষয়টি স্বীকার করলেও উপজেলা নির্বাহী কর্মকর্তা অস্বীকার করেছেন। পদত্যাগের বিষয়টি বৃহস্পতিবার সন্ধ্যায় মানুষের মাঝে জানাজানি হলে তারা ব্যথিত হন।
জানা যায়, শাহরাস্তি উপজেলা পরিষদে দেলোয়ার হোসেন মিয়াজী টানা দুই বার নির্বাচিত চেয়ারম্যান। উপজেলা বিএনপির সাবেক এ সভাপতি দলীয় প্রার্থী হিসেবেই নির্বাচিত হন। দল মত নির্বিশেষে তিনি সর্বজন শ্রদ্ধেয়। সব শ্রেণী পেশার মানুষের কাছেই তিনি স্বল্পভাষি ও চমৎকার মিশুক মানুষ হিসেবে পরিচিত। শরীরে বিভিন্ন রোগ বাসা বাঁধা তিনি পদত্যাগের সিদ্ধান্ত নেন। যা শুনে শাহরাস্তি উপজেলার মানুষ কষ্ট পেয়েছেন। যদিও কেউ কেউ এমন খবর এখনো বিশ^াস করছেন না।
শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী জানান, আমার বয়স হয়েছে। তাছাড়া ডায়বেটিস, পাইলসসহ নানান রোগ শরীরে থাকায় আমি পরিষদের কার্যক্রম সঠিক ভাবে পরিচালিত করতে পারছি না। তাই নিজের ইচ্ছায় পদত্যাগ করেছি। পদত্যাগ পত্র উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে দিয়েছি। আর এক কপি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরেও ডাকযোগে পাঠিয়েছি।
শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্ল্যাহ মারুফ এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানান। তিনি বলেন, গতকাল (বুধবার) আমার সাথে কথা হয়েছে। পদত্যাগ করার বিষয়ে আমি এখনো কিছু বলতে পারবো না। তবে স্থানীয় কয়েকজন সাংবাদিকের কাছে শুনেছি।

Recent Posts

Leave a Comment