যুবলীগ নেতা ইকবাল বেপারীর মায়ের ইন্তেকাল

 In চাঁদপুর সদর উপজেলা

চাঁদপুর শহরের বড় স্টেশন যমুনা রোড নিবাসী, ব্যবসায়ী মঞ্জিল বেপারীর সহধর্মিণী এবং সাবেক যুবদল নেতা হানিফ বেপারী ও মাছ ঘাটের ব্যবসায়ী যুবলীগ নেতা ইকবাল বেপারীর মাতা ফয়জুন্নেছা বেগম রোববার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের সময় ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে———-রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

মরহুমার নামাজে জানাজা গতকাল ২৫ জুন সোমবার বাদ জোহর যমুনা রোড জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে এলাকার কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার জানাজার নামাজে এবং দাফন অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারী, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোঃ বাবর, যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, শাহ আলম বেপারীসহ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অসংখ্য ধর্মপ্রাণ মুসলি্ল উপস্থিত ছিলেন।

শোক : যুবলীগ নেতা ইকবাল বেপারীর মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Recent Posts

Leave a Comment